bongo-songo

Wednesday, September 06, 2006

Matlo re bhuban


"Bajlo tomar alo-r benu
Matlo re bhuban"

Ma aschen. Ar teyish(23) din porei ma r agomon. Chhelemeye sabbaike niye amader sathe char din anondo korte tini aschhen. ar tai niye amadero suru hoye gechhe ayojon. Ma ke srestho jinis ta upohar dite charidike suru hoye gechhe torjor. bNash porte suru korechhe paray paray. Dokane dokane bhir nijeke oi kodin sundor bhabe sajanor jonno. Pujoy chai notun jama, notun juto.....ma aschen je.
Bangali r kachhe pujo r anondo kokhonoi purono hobena, ba kombena ta boyes jotoi oporer dike jak na keno, chule jotoi rupoli chNoya laguk na keno.

Ekhon Theme pujor jugey ekta jinis oboluptir pothe...ta holo para r pandal e bose nirbhejal adda. Paray paray cholchey theme pujo....kothao aakher pandel, to kothao bhNar er. keu sisi diye sajachhen to keu pandal banacchhen bhutta diye. sei sanatani ekchalar thaur ar chokhei porena. Tana tana sundor chokh, daaker saaj. Dekhlei jeno chokh jurie jai.

Esaber moddhyeo jeno pujo asle mone ekta adbhut anondo hoi, ichhye kore oi kodin ma jemon sabbai ke niye anondo korchhen thik temni amrao amader sab atmiyoder niye anondo kori, eke oporke bhalobasi. Jodio char din pore ma fire jan nijer sasurbarite kintu ekta bhalobasa o anonder reshh chhorie jan amader modhhye. Etai jeno bole jan je sarabochhor jeno e bhabei sakkalke niye bhalobhabe thaki.

Ma aschhen.....charidike tar chhap sposto. Akashe batashe, mathe ghaate jedikei chokh jai bojha jai je tara ma r agomoner jonno prostut. Ar amrao to prostut...sudhu din gonaar pala.

1 Comments:

At 10:43 PM , Blogger Bongo Naari said...

Thanks antara. Satti bibhinno puroskar er thelay ma Duggar pran osthagoto! Tor blog e kichhu bhalo lekha porar ashay roilam.

 

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home